আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা    
 


শ্যামনগরে মাদ্রাসার ছাত্রীর আত্মহত্যা

শেখ নাজমুল হাসান:

শ্যামনগরে গলায় ওড়না পেঁচিয়ে সুফিয়া খাতুন(১৮) নামে এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারী) গভীর রাতে পরিবারের অজান্তে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

সে উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের চালিতাঘাটা গ্রামের নকল আলী ঢালীর কন্যা ও স্থানীয় দরগাহপুর এনডিএস ফাজিলা মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রী।

পরিবারের বরাত দিয়ে ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম জাফরুল আলম বাবু বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মেয়েটির রোগগ্রস্থ ও মাথায় সমস্যা ছিল বলে তিনি জানান।

শ্যামনগর থানার ওসি মোঃ নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।


Top